রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৯ এর কর্মসূচি পালনে প্রথম হয়েছে বড়াইগ্রাম উপজেলা

বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৯ এর কর্মসূচি পালনে প্রথম হয়েছে বড়াইগ্রাম উপজেলা

নিজস্ব প্রতিবেদক
বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৯ এর কর্মসূচি পালনে প্রথম হয়েছে বড়াইগ্রাম উপজেলা। বড়াইগ্রাম উপজেলা প্রথম হওয়ায় সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয় বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর হাতে।

বৃহস্পতিবার এগারোটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্রেস্ট তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। সম্মাননা প্রাপ্ত চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী তাঁর অনুভূতি প্রকাশ করতে গিয়ে নারদ বার্তাকে জানান, ‘জনসংখ্যা নিয়ন্ত্রন, পরিকল্পনা ও উন্নয়ন কার্যক্রম এর জন্য পরিবার পরিবার পরিকল্পনা বিভাগের ওপর দায়িত্ব ন্যাস্ত থাকলেও সমাজের সকল স্তরের মানুষেরও অনেক বেশি দায়িত্ব পালন করাটা জরুরী।’ তিনি বলেন, ‘যে সকল সংস্থা বা প্রতিষ্ঠানকে সংশ্লিষ্ট করা দরকার সে সকল প্রতিষ্ঠানকে সাথে নিয়ে একসাথে কার্যক্রম পরিচালনা করলে আরও দ্রুত সফলতা অর্জন করা সম্ভব।’

এই সম্মাননা পাওয়াটা বড়াইগ্রামবাসীর সফলতা অর্জন এবং এর ভাগীদার পুরো বড়াইগ্রামবাসী বলে নারদ বার্তার প্রতিবেদকে জানান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, সিভিল সার্জন ডাক্তার আজিজুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, নাটোর প্রেস ক্লাবের সভাপতি মোঃ জালাল উদ্দিন, নারীনেত্রী নাসিমা বানু লেখাসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তর ও নাটোর থানা পুলিশ এরে কর্মকর্তাবৃন্দ।

আরও দেখুন

নাটোরের ২ টি পৌরসভায় নির্বাচনী সরঞ্জাম বিতরণ

নিজস্ব প্রতিবেদক:আগামিকাল ইভিএম পদ্ধতিতে নাটোরের বাগাতিপাড়া ও নাটোর পৌরসভার নির্বাচনে ইভিএম সরঞ্জামাদিসহ নির্বাচনী সরঞ্জাম বিতরণ …