বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / বিরামপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং                                       

বিরামপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং                                       

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:
দিনাজপুরের বিরামপুরে প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে সারাদেশের উদ্ভাবকদের উদ্ভাবনী সক্ষমতা দেশের প্রয়োজনে কাজে লাগাতে “ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২” উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হয়। ১৫ নভেম্বর মঙ্গলবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। 

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোশারাত জাহান, সহকারী প্রোগ্রামার আইসিটি কর্মকর্তা পাপিয়া নাসরিন, হাফিজ পারভেজ হোসেন  প্রমুখ। ব্রিফিংয়ে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, বুধবার সকাল ১১টায় উপজেলা মাঠ চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করে বিকাল ৫টা পর্যন্ত চলবে। আগামীকাল বুধবার সকাল ৯ টা থেকে ৫টা ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে। ওই দিন সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হবে। মেলায় মোট ৩৫ টি স্টল থাকবে।  এছাড়াও ডিজিটাল বাংলাদেশ বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আরও দেখুন

নাটোরের দত্তপাড়ায় মহাসড়কের পাশে বসে ঝুঁকিপূর্ণ হাট

নিজস্ব প্রতিবেদক, নাটোরে:নাটোর শহরতলীর দত্তপাড়া হাটের পুরো জায়গা দখলে রেখেছে ১১ জন প্রভাবশালী। হাটে জায়গা …