নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / বিদ্যালয়ের ভবন ও গাছ বিক্রয়ের অভিযোগ অস্বীকার করে সংবাদ সম্মেলন

বিদ্যালয়ের ভবন ও গাছ বিক্রয়ের অভিযোগ অস্বীকার করে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক,লালপুর
বিদ্যালয়ের ভবন ও গাছ বিক্রয়ের অভিযোগ অস্বীকার করে সংবাদ সম্মেলন করেছেন নাটোরের লালপুর উপজেলার পাটিকাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হোসেন ও প্রধান শিক্ষক রাসেল আহম্মেদ। সংবাদ সম্মেলনে তারা বলেন “ঈশ^রদীতে টেন্ডার ছাড়াই স্কুলের ৬ টি ক্লাস রুম ও ৫ টি গাছ গোপনে বিক্রি” শিরোনামে একটি সংবাদ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়েছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি গোপনে ১০ লাখ টাকার ৬টি পরিত্যক্ত ক্লাস রুম ও ৫টি গাছ সম্পদ ৩০ হাজার টাকায় বিক্রি করেছে। কিন্তু প্রকৃতপক্ষে বিদ্যালয়ের কোন গাছ বিক্রয় করা হয়নি। তবে ১৯৭৩ সালে নির্মিত বিদ্যালয়ের আধাপাকা ভবনটি গত ২০ বছর যাবৎ পরিত্যক্ত থাকায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির জরুরী সভা করে সকলের সিদ্ধান্ত মোতাবেক সরকারীভাবে নিলাম কমিটির মাধ্যমে প্রকাশ্যে নিলামে তুলে বিক্রয় করা হয়।

সম্প্রতি এলাকার কিছু অশাধু ব্যক্তি পাশর্^বর্তী পাবনা জেলার সাংবাদিকদের মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে উক্ত সংবাদ প্রকাশ করিয়েছে। যাতে আমাদের সামাজিকভাবে মান সম্মানের ক্ষুন্ন হয়েছে। আমরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। মঙ্গলবার সকালে বিদ্যালয় চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে লালপুরে বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ছাড়াও উপস্থিত ছিলেন এবি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর সাত্তার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …