নীড় পাতা / অর্থনীতি / বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা

বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা

পচা দই বিক্রি করছে নামকরা প্রতিষ্ঠান ফুলকলি ও বিক্রমপুর সুইটস অ্যান্ড বেকারি। এ অপরাধে প্রতিষ্ঠান দুটিকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁও ও শেরেবাংলা নগর এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক মাসুম আরিফিন ও আফরোজা রহমান।

অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, আজকে তেজগাঁও ও শেরেবাংলা নগর থানা এলাকায় বাজার তদারকি পরিচালনা করা হয়।
বাজার অভিযান পরিচালনাকালে ছয়টি ফার্মেসিতে তদারকি করা হয়, তার মধ্যে একটিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া মেয়াদোত্তীর্ণ দই বিক্রয়ের অপরাধে ফুলকলিকে ৫০ হাজার টাকা এবং বিদেশি পণ্য আমদানিকারকের সিল না থাকায় ও পচা দই ফ্রিজে সংরক্ষণের অপরাধে বিক্রমপুর সুইটস অ্যান্ড বেকারিকে ৫০ হাজার টাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রক্রিয়াকরণের অপরাধে গ্রিন ক্যাফে হোটেলকে ১০ হাজার টাকা এবং নির্ধারিত মূল্যের অধিক মূল্যে ওষুধ বিক্রয়ের অপরাধে একটি ফার্মেসিকে ২ হাজার টাকাসহ এক লাখ ২২ হাজার টাকা জরিমানা করা হয়। তদারকিকালে সার্বিক সহায়তা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১ (এপিবিএন)।

আরও দেখুন

আমদানি কমছে, বাড়ছে রেমিট্যান্স, ফিরছে স্বস্তি

নিউজ ডেস্ক:চলতি ২০২২-২৩ অর্থবছরের দ্বিতীয় মাস আগস্টের ১১ দিনে পণ্য আমদানির জন্য ১ দশমিক ৬১ …