মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বিএনপি নেতা আব্দুর রহিমের মৃত্যুর প্রতিবাদে নাটোরে বিক্ষোভ সমাবেশ

বিএনপি নেতা আব্দুর রহিমের মৃত্যুর প্রতিবাদে নাটোরে বিক্ষোভ সমাবেশ


নিজস্ব প্রতিবেদক:
ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশে সরকারি সন্ত্রাসীদের গুলিতে নিহত আব্দুর রহিমের মৃত্যুর প্রতিবাদে দেশব্যাপী কর্মসুচির অংশ হিসেবে নাটোরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি ও তার সহযোগী সংগঠন। বিক্ষোভ সমাবেশের খবর পেয়ে দলীয় কার্যালয়ের সামনে আগে থেকেই পুলিশ মোতায়েন ছিল। সে কারণে আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে শহরের আলাইপুরস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে এই কর্মসুচি পালন করা হয়।

জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, সদর উপজেলা বিএনপি’র সভাপতি রফিকুল ইসলামসহ দলের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বর্তমান সরকারকে অগণতান্ত্রিক বলে আখ্যায়িত করে ভোলায় বিএনপির নিয়মতান্ত্রিক বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণকারী নেতা-কর্মীদের ওপর এই ন্যাাক্কারজনক হামলা ও আব্দুর রহিমকে নিহত করায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন। তারা সমাবেশে অংশগ্রহণকারী নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুত থাকার জন্য আহবান জানান।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …