নীড় পাতা / উত্তরবঙ্গ / ‘বিএনপি’র অবশিষ্ট অংশেরও বিদায়ের সময় এসেছে’ -বর্ধিত সভায় নানক

‘বিএনপি’র অবশিষ্ট অংশেরও বিদায়ের সময় এসেছে’ -বর্ধিত সভায় নানক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
‘বিএনপি’র অবশিষ্ট অংশেরও বিদায়ের সময় এসেছে। সেই বিদায়ও হয়ে যাবে। শেখ হাসিনা যে সকল প্রকল্প হাতে নিয়েছে তা বাস্তবায়িত হলে; জনগণই তাদের ঝেটিয়ে বিদায় করবেন।’ ‘আওয়ামী লীগের পতন অতি সন্নিকটে’ বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুল ইসলামের এমন মন্তব্যের প্রেক্ষিত এসব কথা বলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

আজ শুক্রবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, নেতাকর্মীরা ঐক্যবন্ধ থাকলে জায়ামাত-বিএনপি চিরতরে তাদের মুলোৎপাটন হয়ে যাবে কিন্তু আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ নিজেই। তিনি আরো বলেন, রাজনীতি হলো একটি সমঝোতা শিল্প; কাজেই দলের অভ্যন্তরীন কোন্দল পরিহার করে নিজেদের মধ্যে সমঝোতা বাড়ানোর আহ্বানও জানান তিনি নেতা-কর্মীদের প্রতি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দিন মন্ডলের সভাপতিত্তে বর্ধিত সভায় উপস্থিতি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরবিহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, স্থানীয় সাংসদ ডা.সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, নারী সংসদ ফেরদৌসী ইসলাম জেসী, কেন্দ্রীয় কমিটি ও স্থাণীয় আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে আগামী ২৬ নভেম্বর জেলা আওয়ামিলীগের সম্মেলনকে সফল করতে নির্দেশ দেয়া হয়।

আরও দেখুন

গুরুদাসপুরে পুকুরপাড় থেকে কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়নের কুমারখালী উত্তরপাড়া এলাকায় আব্বাস আলীর ছেলে আব্দুল লতিফ (৩৯) …