নীড় পাতা / আইন-আদালত / বাড়িতে গরু এলো জীবিত, মালিক এলো লাশ হয়ে

বাড়িতে গরু এলো জীবিত, মালিক এলো লাশ হয়ে

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম :
নতুন বিয়ে হয়েছে সোহেলের। স্ত্রী অন্তসত্তা, এ মাসের ২৮ তারিখে ভুমিষ্ট হবে তাদের প্রথম সন্তান। স্ত্রী-সন্তান নিয়ে একটু ভালোমতো জীবন-যাপন করতে বাড়িতে গরু পালনের সিদ্ধান্ত নেয় সোহেল। সে মতে ভগ্নিপতিকে সাথে নিয়ে পাবনা হাট থেকে গরু কিনে ভটভটি যোগে ফিরছিলো তারা। কিন্তু পেছন থেকে একটি ট্রাক ভটভটিকে ধাক্কা মেরে দ্রুত পালিয়ে গেলেও দুর্ঘটনায় মৃত্যু হয় সোহেলের। বাড়িতে গরু এলো জীবিত কিন্তু মালিক এলো লাশ হয়ে। মঙ্গলবার সন্ধ্যায় পাবনা-নাটোর মহাসড়কের নাটোরের বড়াইগ্রামের গড়মাটি কলোনী মোড়ে ঘটে এ দুর্ঘটনা। এতে সোহেল আহমেদ (২৭) ও তার ভগ্নিপতি মোহাম্মদ হোসেন আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি ঘটলে সোহেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় এবং সেখানে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। সোাহেল উপজেলার মাঝগাঁও ইউনিয়নের পারকোল গ্রামের আকাব্বর হোসেনের ছেলে।
স্থানীয়রা জানায়, ভটভটি যোগে গরু নিয়ে ফেরার পথে পেছন থেকে দ্রæতগামী ট্রাক ধাক্কা দিলে ভটভটি ভেঙ্গে সড়কের উপর আছড়ে পড়ে এবং এতে সোহেলসহ ২জন গুরুতর আহত হয়।
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোখলেছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক ট্রাকটি সনাক্ত করার চেষ্টা চলছে।

আরও দেখুন

লালপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক …

Leave a Reply

Your email address will not be published.