শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়া মডেল থানা পুলিশ মানছেনা সরকারি স্বাস্থ্যবিধি

বাগাতিপাড়া মডেল থানা পুলিশ মানছেনা সরকারি স্বাস্থ্যবিধি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়া মডেল থানা পুলিশ নিজেরাই মানছেন না সরকারি স্বাস্থ্যবিধি। তাঁরা স্বাস্থ্যবিধি না মেনেই গাদাগাদি করে আটক আসামীদের পুলিশ পিকআপে বহন করছে। শুক্রবার (১৯ জুন) দুপুরে মডেল থানার মূল ফটকে এমন চিত্র চোখে পড়ে।

জানা যায়, বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক সংক্রান্ত ৮ জনকে আটক করে মডেল থানা পুলিশ। পরদিন শুক্রবার দুপুরে আটকদের নাটোর জেল হাজতে প্রেরণ করেন। কিন্তু আসামীদের নাটোর প্রেরণকালে মডেল থানার মূল ফটকে দেখা যায় পুলিশের পিকআপ ভ্যানে করোনাকালীন সরকারি স্বাস্থ্যবিধি না মেনে গাদাগাদি করে ৮ আসামীকে বসানো হয়েছে গাড়িতে। সেই সাথে এক পুলিশ সদস্যও সেখানে কোন মতে বসে আছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন পুলিশ সদস্য জানান, আসামীর সংখ্যা যেহেতু বেশি সেই ক্ষেত্রে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করলেই প্রয়োজনীয় ব্যবস্থা নিশ্চই গ্রহণ করতেন। থানায় বর্তমানে একজন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। তাই থানা কর্তৃপক্ষকে আরও সচেতন হতে হবে। এখন করোনা সংক্রমণ ঠেকাতে দূরত্ব বজায় রাখার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলা খুবই প্রয়োজন।

এই করোনাকালীন সময় ৮ জন আসামীকে কিভাবে আদালতে পাঠানো হয়েছে জানতে চাইলে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, পুলিশের ভ্যানেই তাদের এক সাথে পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি না মেনে গাদাগাদি করে পাঠানোর বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, গাদাগাদি হলে করার কি আছে তাঁর!

আরও দেখুন

হিলিতে পেঁয়াজের কেজি ২২ টাকা, ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে

নিজস্ব প্রতিবেদক, হিলি: হিলিতে ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে। বাজারে দেশি পেঁয়াজের পর্যাপ্ত সরবরাহ থাকায় ও …