মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় রেলওয়ের চোরাই তেলসহ আটক ৩

বাগাতিপাড়ায় রেলওয়ের চোরাই তেলসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনের চোরাই ডিজেল তেল সহ তিন জনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার ভোর রাতে লোকমানপুর রেল স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। এব্যাপারে থানায় মামলা শেষে আটককৃতদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদ পেয়ে এসআই রাকিবুল ইসলাম সঙ্গীও পুলিশ ফোর্সসহ লোকমানপুর রেল স্টেশন এলাকায় অভিযান চালায়। এসময় অটো গাড়ি তল্লাশি করে পলিথিনে মোড়ানো বস্তায় ট্রেনে ব্যাবহৃত আনুমানিক ৪শ লিটার ডিজেল তেল জব্দ করে এবং তিনজনকে আটক করে।

আটককৃতরা হলেন পার্শবর্তি লালপুর উপজেলার গোসাইপুর গ্রামের আব্দল হামিদের ছেলে শাহীন (২২), একই গ্রামের মৃত টেনু আলীর ছেলে রাজিব (২০) এবং সোনা আলীর ছেলে আনোয়ার হোসেন (২০)।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, ট্রেনের জ্বালানি হিসেবে ব্যাবহৃ ডিজেল তেল চুরি করে চার্জার চালিত অটো গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩শ আশি লিটার তেল জব্দ করা হয়। সেখান থেকে তিন জনকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং মঙ্গলবার আটককৃতদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …