নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সোমবার সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে শুরু হয় দিবসের কার্যক্রম। এরপর সকাল সাড়ে ছয়টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে উপজেলা প্রশাসন, বাগাতিপাড়া পৌরসভা, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ, জাতীয়পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের এর অংগ সংগঠন, বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাব এনজিওসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এদিকে সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সকালে জাতীয় পতাকা উত্তোলন শেষে কুচকাওয়াজে সালাম গ্রহন করেন নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল, থানা অফিসার ইনচার্জ আব্দুল মতিন।পরে ডিসপ্লে শেষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারদের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয় এবং এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।
হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন, বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিনটি যথাযথভাবে পালন করা হয়।

নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুলের নেতৃত্বে এক বিজয় র‌্যালি মালঞ্চি বাজারে শুরু হয়ে বিভিন্ন বিহরকোল বাজারে এসে শেষ হয়। অন্যদিকে বোকা বি ফাস্ট নামের এক যুব সংগঠন ব্যতিক্রমী বিজয় সাইকেল র‌্যালি বের করে।

আরও দেখুন

রাণীনগরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১০জন অসহায় পেলেন সাড়ে চার লক্ষ টাকা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে ১০জন অসহায় অসুস্থ্য ব্যক্তিদের মাঝে সাড়ে চার লক্ষ টাকার চেক বিতরণ …