শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় মারপিটের ঘটনায় আহত ৬

বাগাতিপাড়ায় মারপিটের ঘটনায় আহত ৬

নিজস্ব প্রতিবেদক , বাগাতিপড়া
নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাঁকা এলাকায় মারধর করে দোকান লুট ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে একই এলাকার জালাল উদ্দিন সহ কয়েকজনের বিরুদ্ধে। এ ঘটনায় আহত ছয় জন বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
তবে এ অভিযোগ অস্বিকার করে জালাল উদ্দিন দাবি করেন, স্থানীয় রাজনৈতীক বিরোধ এটা। গতকাল সন্ধ্যায় একটি গন্ডোগোল হয়েছে সত্য কিন্তু লুটপাট ও টাকা নেয়ার বিষয়টি মিথ্যা।

পুলিশ ও স্থানীয় স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাঁকা এলাকায় পূর্ব শত্রুতার জেরে মারপিটের ঘটনায় ছয় জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহতরা হলেন, শাহিন (৩২), শাকিল (২৬), রেজাউল করিম (৫২), মাজদার (৫০), শফিউল ইসলাম (২৫, ওসমান গনী (৭২)। আহতরা বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মারপিটের ঘটনায় আহত পাঁকা এলাকার নিয়ামত আলীর ছেলে শাহীন দাবি করেন, তিনি নেচার মার্কেটিং এর টিএসএম। মঙ্গলবার বিকেলে উপজেলার নিমপাড়া ডিলারের কাছ থেকে দুই লাখ টাকা নিয়ে সন্ধ্যায় নিজ বাড়ীতে ফেরার পথে পাঁকা বাজার এলাকায় পৌছলে একই এলাকার জালাল উদ্দিন, রাব্বি, মিজান, সিরাজুল, পাপ্পু বেশ কয়েকজন বেধড়ক মারপিট করে এবং কাছে থাকা টাকা ছিনিয়ে নেওয়া হয় বলে দাবি করা হয়। আহত অপর একজন ডেকোরেটর মালিকের দাবি, তাকে মারপিট করে দোকান লুট করা হয়েছে।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, মারপিটের ঘটনা শুনে আমি নিজেই ঘটনা স্থলে গিয়েছিলাম। পূর্ব শত্রুতার জেরে ঘটনাটি ঘটেছে, তাতে উভয় পক্ষই আহত হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …