বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় মানসিক অসুস্থ শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষন, ধর্ষক আটক

বাগাতিপাড়ায় মানসিক অসুস্থ শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষন, ধর্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় দশ বছরের মানসিক অসুস্থ শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষন করেছে এক প্রতিবেশি। ধর্ষনের দায়ে ওই প্রতিবেশি হাবিবুর রহমান (২৩) কে আটক করেছে থানা পুলিশ। এঘটনায় শিশুর পিতা বাদি হয়ে মঙ্গলবার বিকেলে বাগাতিপাড়া থানায় ধর্ষনের একটি মামলা দায়ের করেছে।

থানা ও দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়,গত ২৮ জুলাই রোববার দুপুরে প্রতিবেশি মানসিক অসুস্থ ওই শিশু রাস্তায় আসলে উপজেলার বিলগোপালহাটী গ্রামের নজরুল ইসলাম এর ছেলে হাবিবুর রহমান শিশুকে প্রলোভন দেখিয়ে পার্শবর্তী আখ খেতে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এতে ওই শিশুটি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে মঙ্গলবার বিকেলে শিশুর পিতা বাদি হয়ে হাবিবুরকে আসামী করে বাগাতিপাড়া থানায় ধর্ষনের একটি মামলা দায়ের করে। এঘটনায় ধর্ষনের দায়ে অভিযুক্ত হাবিবুরকে বিলগোপালহাটি এলাকা থেকে আটক করে থানা পুলিশ।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থনার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা গ্রহন করা হয়েছে। অভিযুক্তকে আটক করে নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে আরও খতিয়ে দেখা হচ্ছে।

আরও দেখুন

লালপুরে পুলিশের অভিযানে আটক- ৯

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানায় এক ও মাদক সহ চুরি মামলায় অভিযুক্ত …