শুক্রবার , জুলাই ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে মরদেহ উদ্ধার

বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় মাছ শিকারে গিয়ে নিখোঁজের পর বড়াল নদী থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১০ টার দিকে পরিবারের লোকজন তার লাশ উদ্ধার করে। নিহত যুবকের নাম কাবিল উদ্দিন (৩৫)। সে উপজেলার পাঁকা ইউনিয়নের সালাইনগর গ্রামের মোজাহার প্রামানিকের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১০ টার দিকে ছিপ-বড়শি নিয়ে বাড়ির পাশে বড়াল নদীতে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয় কাবিল উদ্দিন। সারাদিন পেরিয়ে গেলেও সে ফিরে আসেনি। রাত নয়টার দিকে কাবিল উদ্দিনের মা বিষয়টি পরিরারের অন্যদের জানালে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বড়াল নদীর ধারে তার ব্যবহৃত স্যান্ডেল ও মাছ ধরার ছিপ দেখতে পায়। পরে নৌকা নিয়ে নদীর ওই এলাকায় বাঁশ দিয়ে পানির নীচে খুঁজতে থাকলে এক পর্যায়ে রাত ১০টার দিকে কাবিল উদ্দিনের লাশ ভেসে উঠে। পরে পরিবারের লোকজন লাশ উদ্ধার করে বাড়িতে নেয়।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে নিহত কাবিল উদ্দিন দীর্ঘদিন থেকে মৃগীরোগে ভুগছিলেন। মৃগীরোগের কারনেই পানিতে পড়ে তার মৃত্যু হতে পারে বলে তিনি প্রাথমিকভাবে ধারনা করেন। তবে এ বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ করেনি বলে তিনি জানান।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …