নীড় পাতা / টপ স্টোরিজ / বাগাতিপাড়ায় বড়াল নদীর পাড় থেকে নবজাতক উদ্ধার

বাগাতিপাড়ায় বড়াল নদীর পাড় থেকে নবজাতক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়ায়ঃ
নাটোরের বাগাতিপাড়ার বিহারকোল এলাকায় বড়াল নদীর ধারে পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকা সদ্য নবজাতক কন্যা শিশু উদ্ধার করেছে স্থানীয়রা। শনিবার সকাল ১১টার দিকে শিশুটি উদ্ধার করা হয়। শিশুটি এখন বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন আছে। তবে শিশুটি এখন স্থানীয় নিসন্তান দম্পতি ফাহমিদার কোলে মায়ের যত্নে রয়েছে।

জানা যায়, শনিবার সকাল ১১টার দিকে উপজেলার বিহারকোল বাজারের পেছনে স্থানীয় একজন শিশুর কান্না শুনতে পেয়ে এগিয়ে গেলে বড়াল নদীর ধারে লেবু গাছের নিচে পড়ে থাকতে দেখেন শিশুটিকে। এরপর আরও কয়েক জনের সহযোগীতায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয়রা। পরে থানা পুলিশের সহযোগীতায় বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের নবজাতককে ভর্তি করা হয়।

এব্যাপারে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রতন কুমার সাহা জানান, শিশুটি সুস্থ আছে তবে নিউমনিয়া আক্রান্ত হওয়ার সম্ভাবনা রছে। সেক্ষেত্রে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানোর সকল ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।
বাগাতিপাড়া মডেল থানায় অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, শিশুটি উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির সঠিক পরিচয় নাপাওয়া পর্যন্ত আগ্রহী কোন দম্পতির জিম্মায় রাখা হবে। এঘটনার পর থেকে অনেকেই শিশুটিকে নিতে আগ্রহ প্রকাশ করেছে। যাচাই করে নিদৃষ্ট একজনের জিম্মায় দেয়া হবে।

শিশুটি উদ্ধারের পর থেকে নিসন্তান দম্পতি ফাহমিদার কোলে মায়ের যতেœ রয়েছে শিশুটি।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …