নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

বাগাতিপাড়ায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়া উপজেলার বীরমুক্তিযোদ্ধা আবুল হাশেম (৬৫) এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

মঙ্গলবার বিকেল সোয় ছয়টায় মাছিমপুর ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়। নিহতের মরদেহকে সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মেরিনা সুলতানা, বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ পিপিএম ও জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

তার জানাযার নামাজে উপস্থীত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বীরমুক্তিযোদ্ধা বৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বীরমুক্তিযোদ্ধা আবুল হাশেম মঙ্গলবার দুুপুরে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি উপজেলার বারইপাড়া মহল্লার মৃত আবুল কাশেমের ছেলে। তিনি গলায় ক্যান্সার ও ডায়াবেটিক রোগে আক্রান্ত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আরও দেখুন

বড়াইগ্রামে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ ও ভ্যানচালকদের মাঝে চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রাম পৌরসভায় কোভিড-১৯ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৫০৯ জন রিক্সা-ভ্যান চালকসহ মোট …