শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বাউয়েট আন্তঃবিভাগ বিতর্কে ইংরেজি বিভাগ চ্যাম্পিয়ন

বাগাতিপাড়ায় বাউয়েট আন্তঃবিভাগ বিতর্কে ইংরেজি বিভাগ চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে গত রবিবার সন্ধ্যা ছয়টায় ক্যাম্পাসের টিচার্স পয়েন্টের মুক্তমঞ্চে বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে,অনুষ্ঠিত হয়,‘বিতর্ক হোক সত্যের বিতর্ক হোক যুক্তির’এই শ্লোগান নিয়ে বাউয়েট ডিবেটিং সোসাইটির আয়োজনে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা-২০১৯
সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার তরুণ সমাজের অবক্ষয়ের মূল কারণ’ বিষয়বস্তুর পক্ষে ইইই বিভাগ এবং বিপক্ষে যুক্তিতর্কে লিপ্ত হয় ইংরেজি বিভাগ। যুক্তিতর্কের ফলাফলে চূড়ান্তভাবে বিজয়ী হয় বিপক্ষ দল ইংরেজি বিভাগ এবং রানার্স আপ পক্ষ দল ইইই বিভাগ। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় বিপক্ষ দলের রাকিবুল হাসান। এ প্রতিযোগিতায় সাতটি দল অংশ গ্রহণ করে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল তিনি বলেন‘বিতর্ক প্রতিযোগিতার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মেধার বিকাশ ঘটে এবং সমাজের যৌক্তিক ও সত্য বিষয়বস্তগুলোকে যুক্তির মাধ্যম তুলে ধরতে পারে।
বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার প্রফেসর মোঃ আব্দুস সালাম, সঞ্চালনায় ছিলেন ডিবেটিং সোসাইটির সভাপতি এবং আইন ও বিচার বিভাগের প্রধান-সহযোগী অধ্যাপক ড. মোঃ শহীদুল ইসলাম, বিচারক প্যানেলে ছিলেন- মোঃ শাহারুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ আল মামুন, মোঃ মাছুদার রহমান, সময় নিয়ন্ত্রণে মোঃ আব্দুর রশীদ।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বিতর্ক প্রতিযোগিতা উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা – কর্মচারী ও ছাত্র-ছাত্রীগণ।

আরও দেখুন

বাসন্তী পুজোর আমেজে মেতেছিল বাগাতিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :নাটোরের বাগাতিপাড়ায় প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া বাসন্তী পুজোকে কেন্দ্র করে হিন্দু ধর্মাবলম্বীরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *