নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় দোকানে চা খেতে গিয়ে মারপিটের শিকার এক ক্রেতা

বাগাতিপাড়ায় দোকানে চা খেতে গিয়ে মারপিটের শিকার এক ক্রেতা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় চায়ের দোকানে চা খেতে এসে নির্মমভাবে পিটুনির শিকার হয়েছেন আবুল কালাম নামে এক ব্যক্তি। কালামের অভিযোগ দোকনদারের কাছে খুচরা না থাকা নিয়ে বাকবিতণ্ডার কারণে তাকে বেদম প্রহার করা হয়।

শুক্রবার সকালে উপজেলার রহিমানপুর বাজারে এ ঘটনা ঘটে। আহত কালাম (৪৩) উপজেলার রহিমানপুর গ্রামের মৃত ফরমান আলীর ছেলে। বর্তমানে তিনি বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আবুল কালাম জানান, চা খাওয়ার পরে খুচরা টাকা না থাকায় পাঁচ’শ টাকার নোট দিলে তার সঙ্গে অসদাচরন করে চা দোকানী ইউসুফ আলী। তর্কে জড়িয়ে একপর্যায়ে দোকানী ইউসুফ ও তার বাবা আবুল হোসেন বেধড়ক মারপিট করে এবং বৈদ্যুতিক টেস্টার দিয়ে আঘাত করে। তারা কালামের পাঁচশত টাকাও ফেরত দেয়নি বলে অভিযোগ করে আহত কালাম। এ ঘটনায় কালামের মাথায় ও চোখের উপরে রক্ত দেখতে পেয়ে স্থানীয়রা তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তিনি ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরএমও ডাঃ রাসেল আহমেদ বলেন, আঘাতে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে। চিকিৎসা দেওয়ায় বর্তমানে তিনি আশংকামুক্ত।

মারপিটের ঘটনার সত্যতা স্বীকার করে চা বিক্রেতা ইউসুফ দাবি করেন, কালাম বাকি খেয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিল। টাকা চাওয়ায় তার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। পাঁচশত টাকার নোট দেওয়ার ঘটনাটি সত্য নয় দাবি করেন তিনি।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ডিউটি অফিসার এএসআই আবদুল আওয়াল জানান, বিষয়টি তারা জানেন কিন্তু এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী পদক্ষেপ নিবেন।

আরও দেখুন

ঈদের পরদিনই পরিচ্ছন্ন শহর পাবেনরাজশাহী মহানগরবাসী ঃ রাসিক মেয়র লিটন\

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ১৭ জুন ২০২৪বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের …