নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩

বাগাতিপাড়ায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় দুই বছরের সাজা প্রাপ্ত পালাতক আসামীসহ মাদক সেবনের দায়ে তিনজন কে আটক করেছে থানা পুলিশ। সোমবার তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন উপজেলার গাঁওপাড়া গ্রামের সাজা প্রাপ্ত আসামী আসহান আলীর ছেলে পিন্টু আহম্মেদ লিটন এবং মাদক সেবনের দায়ে কোয়ালিপাড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আনোয়ার হোসেন (৪০) ও লক্ষণহাটি কামারপাড়া গ্রামের শ্রী নিরঞ্জন কর্মকারের ছেলে শ্রী উজ্জল কর্মকার (২২)।

থানা সূত্রে জানা যায়, থানা এলাকায় পৃথক অভিযান চলাকালে এস আই মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় রোববার দিনগত রাতে মাদক সেবনের দায়ে আনোয়ার হোসেন ও শ্রী উজ্জল কর্মকারকে আটক করে। অপর দিকে স্ত্রীর দায়ের করা যৌতুক মালায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলত নং-১ রাজশাহী দুই বছরের সাজাদেন লিটন কে। এর পর থেকে লিটন পালাতক ছিল । সোমবার সকালে গোপন সংবাদ পেয়ে পাঁকা এলাকায় অভিযান চালিয়ে পিন্টু আহম্মেদ লিটনকে আটক করে পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলে মাদক সেবনের দায়ে আটক দুজনের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে। এছাড়া সাজা প্রাপ্ত পালাতক আসামীসহ তিন জনকে নাটোর জের হাজতে প্রেরন করা হয়েছে।

আরও দেখুন

নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিলে উৎপাদনের লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক: শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশের সরকারি চিনিকল গুলোর মধ্যে সর্বোচ্চ আখ উৎপাদন, সরবরাহ এবং …