বুধবার , অক্টোবর ৫ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় গাঁজা ও ইয়াবাসহ তিন মাদকবিক্রেতা আটক

বাগাতিপাড়ায় গাঁজা ও ইয়াবাসহ তিন মাদকবিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় পৃথক দুইটি অভিযানে তিন কেজি গাজা ও ৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০৬ আগস্ট) দিনগত রাতে উপজেলার মাড়িয়া গ্রামের মন্ডল পাড়া এলাকা থেকে গাঁজাসহ দুইজন ও কালিকাপুর বাজার থেকে ইয়াবাসহ একজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলার বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া মন্ডল পাড়া গ্রামের আমির প্রামানিকের ছেলে জসীম প্রামানিক (২৫) ও মৃত এছান প্রামাসিকের ছেলে আমির প্রামানিক (৫২) এবং রাজশাহীর পুঠিয়া উপজেলার মোহনপুর ধোয়াপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫)।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিতিতে গত রাতে এই দুই স্থানে পৃথক দুইটি অভিযান চালানো হয়। অভিযানে জামনগর ইউনিয়নের কালিকাপুর মোড় এলাকা থেকে ৭ পিস ইয়াবা সহ জাহাঙ্গীর আলমকে এবং মাড়িয়া গ্রামের মন্ডল পাড়া এলাকা থেকে ৩ কেজি গাজাসহ জসীম প্রামানিক ও আমির প্রামানিককে আটক করা হয়। এ ব্যাপারে থানায় মামলা রুজুর পর তাদের বিকেলে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় পুসান’র ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন অব নাটোর (পুসান)’র আয়োজনে ও মেডিকেল …