নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়া ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামী গ্রেফতার

বাগাতিপাড়া ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামী কৈশর আহমেদ রকি (২২)কে গ্রেফতার করেছে র‌্যাব।গতকাল ৫ মে বৃস্পতিবার রাত সোয়া দশটার দিকে উপজেলার লোকমানপুর রেলগেটের সামনে থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। কৈশর আহমেদ রকি (২২)রাজশাহী জেলার বাঘা থানার অমরপুর গ্রামের আবেদ আলীর ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানীর ভারপ্রাপ্ত অধিনায়ক রফিকুল ইসলাম জানা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশনাল দল গতকাল ৫ মে বৃস্পতিবার রাত সোয়া দশটার দিকে উপজেলার লোকমানপুর রেলগেটের সামনে অভিযান পরিচালনা করে কৈশর আহমেদ রকিকে গ্রেফতার করে। ।

উল্লেখ্য যে, গত ১৫ মার্চ সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বড় চিথলিয়া গ্রামে জুবায়ের আল মাহামুদ (২২) তার সহযোগীদের নিয়ে ভিকটিমকে প্রেমের প্রলোভন দেখিয়ে আসামীর মামী মোছাঃ ফাহিমা মেম্বার বাড়ীতে নিয়ে যায়। পরবর্তীতে আসামী তার সহযোগী মোঃ কৈশর আহমেদ রকিকে বসতবাড়ীর একটি কক্ষের বাহিরে রেখে ভিকটিমকে ঘড়ের ভিতর জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করে। এতে ভিকটিম চিৎকার শুরু করে। ভিকটিমের চিৎকারে আসামীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে ভিকটিমের বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ কৈশর আহমেদ রকি (২২) ভিকটিমকে ধর্ষণের চেষ্টার সহযোগিতা করার বিষয়টি স্বীকার করেছে। আটককৃত অভিযুক্তকে নাটোর জেলার বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

লালপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে আব্দুলপুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published.