শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / টপ স্টোরিজ / বাগাতিপাড়ায় মুজিববর্ষ উপলক্ষে আতশবাজিতে ফাঁকিবাজি

বাগাতিপাড়ায় মুজিববর্ষ উপলক্ষে আতশবাজিতে ফাঁকিবাজি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
বাগাতিপাড়ায় মুজিববর্ষ উদযাপন উপলক্ষে চোখধাঁধানো আতসবাজি উৎসবে ফাঁকিবাজির অভিযোগ পাওয়াগেছে। কিছু সংখক আতশবাজির আলোক ছটা চোখে পড়লেও অধিকাংশই নষ্ট বলে আতশবাজি আত্মসাতের চেষ্টা করে পরিচালনাকারি। পরে তাজা ২৩ টি আতশবাজি উদ্ধার করে জনতা। পরে ইউএনওর হস্তক্ষেপে আতসবাজিগুলি জব্দ করা হয়।

শনিবার উপজেলার পেড়াবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠান স্থলে এমন ঘটনা ঘটে। মুজিববর্ষ উদযাপন উপলক্ষে চোখ ধাঁধানো আতসবাজি উৎসবে আসা স্থানিয়রা জানান, সন্ধা থেকেই অধির আগ্রহ নিয়ে বসে থাকেন তারা। একপর্যায়ে থেমে থেমে কিছু সংখক আতশবাজি ফুটলেও পরে তা বন্ধ করে দেন তারা। এত কম আতশবাজি ফোটানোর কারণ জানতে চান দর্শকরা। তিনি বলেন ইলেকট্রিক ত্রুটির কারণে এবং আতশবাজি ড্যামেজ থাকার কারণে সবগুলি ফোটানো সম্ভব হয়নি। কয়টি আতশবাজি ফোটানোর কথাছিল সেটাও তিনি সঠিকভাবে বলতে পারেনি। পরে স্থানীয়রা পাশে থাকা কার্টনে আরকোনো আতশবাজি আছে কিনা জানতে চাইলে তিনি অস্বীকার করলেও তার ওই কার্টন থেকে তাজা ৫ টি আতশবাজি পাওয়া যায়।

এর পর খোঁজ নিয়ে জানা যায়, আরও ১৮ টি আতশবাজি না ফুটিয়ে ড্যামেজ বলে আত্মসাতের চেষ্টা করে। বিষয়টি তাৎক্ষণিকভাবে ইউএনওকে জানালে ২৩ টি তাজা আতশবাজি জব্দ করেন।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …