নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় ভ্যান চালকের রহস্যজনক মৃত্যু

বাগাতিপাড়ায় ভ্যান চালকের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় হারুন শেখ (২৮) নামের এক ভ্যান চালকের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। হারুন শেখ উপজেলার দয়ারামপুর ইউনিয়নের চন্দ্রখইর গ্রামের মৃত বাদল শেখের ছেলে। নিহতের কারন জানতে মরদেহ উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে বাগাতিপাড়া থানা পুলিশ।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, হারুন শেখ বিয়ের পর থেকে তার শশুর বাড়ি পার্শবর্তি লালপুর থানার আব্দুলপুর এলাকায় থাকতেন। গত বুধবার তার নিজ এলাকা উপজেলার দয়ারামপুর ইউনিয়নের চন্দ্রখইর তার মায়ের সাথে দেখা করতে আসে। পরদিন বৃহস্প্রতিবার দুপুরে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে বাড়ির পার্শ্ববর্তি রাস্তার ধারে অসুস্থ হয়ে পড়ে থাকতে দেখে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানিয়রা।

সেখানে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় হারুন শেখ। তিনি আরও বলেন, বিষপানে নিহতের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। তবে নিহতের সঠিক কারন জানতে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পেলে সঠিক কারন জানা যাবে। এঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তবে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …