নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় প্রেমে বাধা পেয়ে কলেজছাত্রের আত্মহত্যা!

বাগাতিপাড়ায় প্রেমে বাধা পেয়ে কলেজছাত্রের আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় প্রেমে বাধা দেওয়ায় মা-বাবার ওপর অভিমান করে এক কলেজ ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকালে উপজেলার জামনগর গ্রামের বাসিন্দা বাগাতিপাড়া সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক মোজাম্মেল হক ও জামনগর ডিগ্রী কলেজের প্রভাষক খালিদা বেগম দম্পতির ছেলে খালিদ হাসান জিম নিজ বাড়িতে গলায় রশি দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। সে রাজশাহী বরেন্দ্র কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,সম্প্রতি জামনগর ইউনিয়নের গয়লার ঘোপ এলাকার নবম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীর সংগে খালিদ হাসান জিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। বিষয়টি জিমের বাবা-মা জানতে পেরে প্রেম করতে বারণ করেন। এ নিষেধে মা-বাবার ওপর তার অভিমান হয়। ঘটনার দিন সে সবার অলক্ষ্যে নিজের ঘরে ফ্যানের সাথে রশি ঝুলিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে বিকালে পরিবারের লোকজন ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ওইদিন রাতে মৃতদেহ উদ্ধার করে থানায় নেয়।

পরদিন শনিবার সকালে ময়না তদন্তের জন্য পুলিশ মরদেহ নাটোর আধুনিক হাসপাতালে পাঠায়। ময়না তদন্ত শেষে শনিবার দুপুরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হলে বিকেলে জানাজা শেষে দাফন করা হয়েছে বলে জানাযায়।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ ইন্সপেক্টর (তদন্ত) স্বপন কুমার চৌধূরী বলেন, আত্মহত্যার ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …