নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো সাব্বির, আহত-১

বাগাতিপাড়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো সাব্বির, আহত-১

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় ট্রাকের ধাক্কায় সারোয়ার হোসেন সাব্বির (১৬) নামে এক কিশোর মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে মোঃ সৈকত আলী (১৫) নামে অপর এক আরোহী।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার আড়ানী-পুঠিয়া সড়কের জামনগর ইউনিয়নের পকেটখালি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সারোয়ার হোসেন সাব্বির উপজেলার জামনগর মাঝপাড়া গ্রামের আহম্মদ আলী মাষ্টারের ছেলে। আর আহত সৈকত একই গ্রামের চরপাড়া এলাকার তৈয়ব আলীর ছেলে। তারা দু’জনই নাটোর সদর উপজেলার চাঁদপুর হাফেজিয়া মাদ্রার ছাত্র। 

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ সিরাজুল ইসলাম শেখ জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সাগর আড়ানী-পুঠিয়া সড়কে এক সহপাঠি সৈকতকে সঙ্গে নিয়ে শখের বসে তার বাবার মোটরসাইকেলটি চালাচ্ছিলো। পথে জামনগর পকেটখালি এলাকায় গেলে তারা অপর একটি মোটরসাইকেলকে অতিক্রম করতে গিয়ে সামনে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। আর গুরুতর জখম হয়ে সাব্বির ঘটনাস্থলেই মারা যায়। এসময় মোটরসাইকেলে পেছনে থাকা সহপাঠি সৈকত আলী আহত হয়।

তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহত সাব্বিরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও দেখুন

সিংড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিংড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত নিজস্ব প্রতিবেদক : নাটোরের …