বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় টিসিবি’র পণ্য বিক্রিয়ে নিশ্চিত হয়নি সামাজিক দূরত্ব

বাগাতিপাড়ায় টিসিবি’র পণ্য বিক্রিয়ে নিশ্চিত হয়নি সামাজিক দূরত্ব

বিশেষ প্রতিবেদকঃ
করোনা ভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং জনসমাবেশ এড়িয়ে চলার নির্দেশনা থাকলেও নাটোরের বাগাতিপাড়ায় টিসিবির পণ্য ক্রয়-বিক্রয়ে বজায় নিশ্চিত করা যায়নি সেই সামাজিক দূরত্ব। শুক্রবার (১৭এপ্রিল) সকালে উপজেলার বিহাকোল বাজারে শত শত মানুষ গায়ে গা লাগিয়ে দীর্ঘ লাইন দিয়ে দাড়িয়ে আছেন। এতে করে এলাকাবাসীর মধ্যে দেখা দিয়েছে স্বাস্থ ঝুঁকি ও করোনা আতঙ্ক।

টিবিসি পন্য ক্রেতারা বলেন, প্রশাসনের পক্ষ থেকে তদারকির জন্য কিছু লোককে দায়িত্ব দেওয়া হলেও তারা সেটি সঠিক ভাবে পালন করছেন না। তাদের অভিযোগ, করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রাখার নিয়ম মানা হচ্ছেনা। ডিলারের পক্ষ থেকেও ক্রেতাদের এ ব্যাপারে কোনো প্রকার সচেতন করা হচ্ছে না। টিসিবির ডিলারদের সামাজিক দুরত্ব বজায় রেখে নিয়ম মেনে পণ্যবিক্রি করা উচিৎ বলে জানান তারা।

ডিলার জানান ‘করোনার কারণে বাজারের দোকানপাট বন্ধ থাকায় মানুষ এক সাথে উপস্থিত হয় ন্যায্য মূল্যে দ্রব্য ক্রয় করতে। মানুষকে সতর্ক করাহলেও তারা মানতে চায়না।

এ ব্যাপারে বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল বলেন, “সামাজিক দূরত্ব বজায় রেখে টিসিবি’র পন্য সামগ্রী বিক্রয় করতে ডিলার এবং পুলিশ,গ্রাম পুলিশ বাহিনীকে বলা হয়েছিল তারা থাকা সত্ত্বেও জনগণ তাদের অনুরোধ মানছেন না” ‘তিনি আরো বলেন আমি সিদ্ধান্ত নিয়েছি এবং ডিলারকে জানিয়েও দিয়েছি এরপর থেকে আর বাজারে বাজারে টিসিবির পণ্য বিক্রয় হবে না, আপনারা ইউনিয়ন পর্যায়ে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে টিসিবির পণ্য বিক্রয় করবেন।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …