মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / Uncategorized / “বাউয়েট শিক্ষকের পিএইচডি ডিগ্রি অর্জন”

“বাউয়েট শিক্ষকের পিএইচডি ডিগ্রি অর্জন”


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মইনুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয় এর ইঞ্জিনিয়ারিং অনুষদ হতে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন।জাপান এবং বাংলাদেশী প্রফেসরবৃন্দের সমন্বয়ে গঠিত পরীক্ষক বোর্ডের রিপোর্ট এর ভিত্তিতে গত ২৪-০৩-২০২২ ইং তারিখে অনুষ্ঠিত ২৫৬ তম শিক্ষা পরিষদ সভার বিবেচনা ও সুপারিশক্রমে গত ০১-০৪-২০২২ ইং তারিখে অনুষ্ঠিত ৫১৩তম সিন্ডিকেট সভায় রাজশাহী বিশ্ববিদ্যালয় তাঁকে “তড়িৎ রসায়ন” এর উপর এই ডিগ্রি প্রদান করেন।

ড. মইনুল ইসলাম বাংলাদেশের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় থেকে ফেলোশীপপ্রাপ্ত এবং বর্তমানে বাউয়েট এবং বাংলাদেশ সরকারের অর্থায়নে গবেষণা কার্যক্রম অব্যাহত রেখেছেন। তাঁর গবেষণা কর্ম নিয়মিত আন্তজার্তিক জার্নালে প্রকাশিত হচ্ছে।

ড. ইসলাম শিক্ষকতা ও গবেষণার পাশাপাশি বাউয়েট জার্নালের সদস্য সচিব, বাউয়েট স্মরণিকা পর্ষদের সভাপতি, নিউজলেটার এর এডিটর, বাউয়েট প্লেইসমেন্ট সেন্টারের পরিচালকসহ বিভিন্ন গুরুত্বপ‚র্ণ দায়িত্ব পালন করছেন। 

আরও দেখুন

দুর্নীতিতে ‘জিরো টলারেন্স’, নার্সিং খাতে আমূল পরিবর্তন

নিউজ ডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরণে বর্তমান নার্সিং কাউন্সিল প্রশাসন …