রবিবার , এপ্রিল ১৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বাংলা টিভি’র সাংবাদিক মেহেদী বাবুর সাথে অবৈধ সম্পর্কের দায়ে মহিলা আ’লীগ নেত্রী দল থেকে বহিস্কার

নাটোরে বাংলা টিভি’র সাংবাদিক মেহেদী বাবুর সাথে অবৈধ সম্পর্কের দায়ে মহিলা আ’লীগ নেত্রী দল থেকে বহিস্কার

নিজস্ব প্রতিবেদক
বাংলা টিভির নাটোর প্রতিনিধি, সাংবাদিক মেহেদী বাবুর সাথে অনৈতিক সম্পর্কে হাতেনাতে ধরা পড়া, দলীয় শৃংখলা ভঙ্গ, নৈতিক স্খলন, চাঁদাবাজি, চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আরা শিল্পীকে দলীয় পদ ও সাধারণ সদস্যপদ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। রবিবার সকালে শহরের কান্দিভিটুয়া এলাকায় জেলা আ’লীগের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভা শেষে এই বহিস্কারাদেশ ঘোষণা করা হয় এবং অভিযুক্ত নেত্রী শিল্পীর নামে এ সংক্রান্ত চিঠি ইস্যু করা হয়।

নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের নারী সাংসদ রত্না আহমেদ এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত এক বার্তায় জানানো হয়, গত ১১ সেপ্টেম্বর থেকে নাটোর শহরের সকলের মুখে মুখে বাংলা টিভির নাটোর প্রতিনিধি, সাংবাদিক মেহেদী বাবুর সাথে শামীম আরা শিল্পীর অবৈধ সম্পর্কের কথা। পরে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া যায়। এর পর আরও জানা যায় অভিযুক্ত শামীম আরা শিল্পী তার ক্ষমতার দাপট দেখিয়ে নাটোরের বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাঁদাবাজি, বিভিন্ন মানুষের নিকট থেকে অর্থ ধার নিয়ে পরিশোধ না করা, চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ, নিজের আত্মীয়দের নিকট থেকে টাকা নিয়ে আত্মসাৎ, সাধারণ মহিলা ও মহিলা আ’লীগ কর্মীদের সাথে দুর্ব্যাবহার ও মানহানীকর কথাবলাসহ নানা অভিযোগ পাওয়া যায়।

সম্প্রতি সাংবাদিক মেহেদী বাবুর সাথে অনৈতিক সম্পর্কের বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী স্থায়ীভাবে শিল্পীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। ভবিষ্যতে তার সাথে কোন সাংগঠনিক সম্পর্ক না রাখতে সকল নেতৃ ও কর্মীবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়েছে।

আরও দেখুন

লালপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায়  এক মোটরসাইকেল  আরোহীর মৃত্যু হয়েছে।  রবিবার (১৪ এপ্রিল ২০২৪) দুপুরে …