নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বাংলাদেশ হোমিওপ্যাথিক আন্তঃবিভাগীয় সমন্বয় পরিষদের সভা অনুষ্ঠিত

নাটোরে বাংলাদেশ হোমিওপ্যাথিক আন্তঃবিভাগীয় সমন্বয় পরিষদের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ নাটোরে বাংলাদেশ হোমিওপ্যাথিক আন্তঃবিভাগীয় সমন্বয় পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল চারটা পর্যন্ত শহরের চকরামপুরে এই সমন্বয় পরিষদের সভা অনুষ্ঠিত হয়। এতে রংপুর ও রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা থেকে প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও নওগাঁ জেলা শাখার সভাপতি ডাঃ গোলাম ইয়াজদানীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় আগামী ২০২০ সালের মার্চে অনুষ্ঠিতব্য জাতীয় কনভেনশন এবং বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদের ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে গৃহীত বিভিন্ন কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়।

উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন সমন্বয় সভার আয়োজক শাখা নাটোর এর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ডাঃ সৈয়দ মুহম্মদ নাসিহ্।

অবিরাম বৃষ্টি ভেজা দিন এর বাধা বিঘ্ন উপেক্ষা করে রাজশাহী ও রংপুর বিভাগের হোমিও চিকিৎসকগণ আজকের সভায় যোগদান করে সভাকে সাফল্যমন্ডিত করায় তাঁদেরকে আয়োজক কমিটির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব(সার্বিক) ও নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম হাবিবুর রহমান(মার্শাল)।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …