বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার -বকুল এমপি

বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার -বকুল এমপি

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের সৈনিক, আমি তাকে আমার বুকে ধারণ ও লালন করি । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কণ্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেত্রীত্বে বাংলাদেশ আজ উন্নয়ন শীল দেশে রুপান্তরিত হয়েছে । বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার । আমরা বঙ্গবন্ধু স্যাটালাইটের মাধ্যমে মহাকাশ জয় করেছি । আমাদের দেশ ৩০ লাখ শহীদদের রক্তে রঞ্জিত দেশ । এদেশে স্বাধীনতা বিরোধীদের জায়গা হবেনা ।

শনিবার দুপুরে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৫০ বর্ষপূর্তি উদ্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল । তিনি আরো বলেন আসুন আমরা শপথ করি” আমরা কেউ দূর্নীতি করবোনা । দূর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের আশ্রয় দেবনা । লালপুর পদ্মা নদীর চরে অর্থনৈতিক জন হিসেবে গড়ে তুলা হবে । এই অর্থনৈতিক জনে লালপুর-বাগাতিপাড়ার হাজার হাজার মানুষের কর্মস্থল হবে । লালপুর-বাগাতিপাড়া বাংলাদেশের মধ্যে অর্থনৈতিক অঞ্চল হিসেবে পরিচিতি লাভ করবে । লালপুর-বাগাতিপাড়া অঞ্চলে যদি একটি সরকারী উচ্চ বিদ্যালয় সরকারী হয়, সেইটি লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় হবে । আমি দুই মাসের মধ্যে এই স্কুলের একাডেমিক ভবনের ব্যবস্থা করবো । তিনি শিক্ষার্থীদের উদ্যেশে বলেন শুধু পাঠ্যপস্তুক এর মধ্যে সিমাবদ্ধ থাকলেয় হবেনা । সোনার মানুষ হতে হবে ।

অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক পলাশের সভাপতিত্বে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, শিক্ষা প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সদস্য ও নাটোর জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মুকুল সহ বিভিন্ন শিক্ষাবর্ষের প্রবীণ শিক্ষার্থীরা ।

আরও দেখুন

লালপুরে ফেসবুকে ভিডিও ভাইরাল দুই প্রতিবন্ধীর বাড়িতে হুইল চেয়ার নিয়ে ছুটে গেলেন -এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরে একটি ফেইসবুক পেইজ থেকে ভাইরাল হওয়া দুই প্রতিবন্ধী শিশুর বাড়িতে হুইল চেয়ার …