নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / বর্তমান প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করতে চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য বিজয় র‌্যালী

বর্তমান প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করতে চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য বিজয় র‌্যালী

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
‘বিজয়ের রঙ্গে রাঙাবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় পতাকা শোভিত বর্ণাঢ্য বিজয় র‌্যালী ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মহান বিজয় দিবস ও বর্তমান প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করতে এই বিজয় র‌্যালীর আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন।
এ উপলক্ষে আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের করা হয় বর্ণাঢ্য বিজয় র‌্যালী। সকাল সাড়ে ১০টায় জাতীয় সংঙ্গীতের মধ্যে দিয়ে বিজয় র‌্যালীর উদ্বোধন করেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। র‌্যালীতে জেলার সাধারণ মানুষ, বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, বিজিবি, আনসার, সরকারি-বেসকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা লাল সবুজের পতাকা হাতে অংশ নেয়।
র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষ নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডাঃ সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. শংকর কুমার কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন ও মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সামাদ ।
লার-সবুজের পতকায় শোভিত বিজয় র‌্যালির সমাবেশে বক্তারা সমৃদ্ধ বাংলাদশ গড়ারও প্রত্যয় ব্যক্ত করেন।

আরও দেখুন

নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরা ইউনিয়ন পরিষদে ২০২৪-২০২৫ অর্থবছরের ৬৩ লাখ ৮৪ হাজার ২৮৭ টাকার …