বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে ৩টি ইউনিয়নের মসজিদে অনুদান বিতরণ

নাটোরে ৩টি ইউনিয়নের মসজিদে অনুদান বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদর উপজেলার বড় হরিশপুর ইউনিয়ন,হালসা এবং লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ৩ টি ইউনিয়নের ২০৯টি মসজিদের প্রত্যেকটিতে ৫হাজার টাকা করে প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে এই অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

সোমবার সকালে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে এই অনুদান বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর নওগাঁ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আহমেদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওসমান গনি ভূইয়া প্রমূখ।

ইউনিয়নে ২০৯ টি মসজিদের অনুকূলে ৫ হাজার টাকা করে স্ব স্ব মসজিদের ইমাম ও মুয়াজ্জিন এর জন্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়। উল্লেখ্য ঈদের আগে মসজিদ গুলোর জন্য আসা অনুদান বিতরণ উদ্বোধন করা হয়। কিন্তু স্বল্প সময়ের কারণে এবং ব্যাংকিং জটিলতায় সবগুলো মসজিদে এই অনুদানের চেক পৌঁছানো সম্ভব হয়নি বলে জানিয়েছেন সংশ্লিষ্ট সূত্র। পর্যায়ক্রমে জেলার সবগুলো মসজিদে এই অনুদান পৌঁছে যাবে।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …