নীড় পাতা / খেলা / বড়াইগ্রামে শেখ হাসিনা ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল ড্র

বড়াইগ্রামে শেখ হাসিনা ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল ড্র

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
বড়াইগ্রামে শেখ হাসিনা ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল ১-১ গোলে ড্র হয়েছে। মঙ্গলবার বিকেল তিনটার দিকে তিরাইল উচ্চ বিদ্যালয় মাঠে এই সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সেমিফাইনালে তিরাইল ফুটবল দল এবং নাটাবাড়ি ফুটবল দল অংশগ্রহণ করে। পূর্ণ সময় খেলাটি ১-১ গোলে অমীমাংসিত থাকায় এবং সময় স্বল্পতার কারণে খেলাটি শেষ করা যায়নি। সেই কারণে পুনরায় সেমি ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে।

খেলার আয়োজক বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী প্রধান অতিথি থেকে পুরো সময় খেলা উপভোগ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে তার সঙ্গে ছিলেন সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, বজরাপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, জয়বাংলা সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির সরদার, তিরাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান প্রমুখ।

উল্লেখ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …