নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে বিয়ের ১২ দিনের মাথায় নববধুর মৃত্যু!

বড়াইগ্রামে বিয়ের ১২ দিনের মাথায় নববধুর মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে বিয়ের ১২ দিনের মাথায় নববধুর রহস্যজনক মৃত্যু নাটোরের বড়াইগ্রামে নববধু রুখসানা পারভীন মিমের (১৭) বিয়ের বার দিনের মধ্যেই স্বামীর অমানবিক নির্যাতন ও মারপিটের জ্বালা-যন্ত্রনা সহ্য করতে না পেরে স্বামীর ঘরে সবার অগোচরে বিষপানে মৃত্যুবরণ করে।

রুখসানা পারভীন উপজেলার তিরাইল গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী ও একই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। এছাড়া সে বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

নিহতের চাচা আরিফুল ইসলাম ও স্থানীয় লোকজন জানান, গত ১৯ অক্টোবর রুখসানা পারভীনকে তার অনি”ছা সত্বেও ফুফাতো ভাই সাইফুল ইসলামের সাথে বিয়ে দেওয়া হয়। বিয়ের কয়েক দিন পর গত ২৮ অক্টোবর সকালে রুখসানা পারভীনকে বেদম মারপিট করে তার স্বামী সাইফুল ইসলাম। এ অভিমানে ওই দিন বিকেলে সবার অগোচরে স্বামীর বাড়িতে থাকা তরল বিষ পান করলে পরিবারের লোকজন তা বুঝতে পেরে প্রথমে তাকে বনপাড়া আমিনা হাসপাতালে ভর্তি রাখা হয় তিন দিন। নিহতের শারীরিক অবস্থার উন্নতি হলে নিয়ে যাওয়া হয় পিতার বাড়িতে। সেখানে থাকাবস্থায় তার শারীরিক অবস্থার পুনরায় অবনতি ঘটে। পরে তাকে আবারও বনপাড়া আমিনা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরমর্শ দেন। পরে তার স্বজনেরা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে সে চিকিৎসাধীনাবস্থায় গতকাল বৃহষ্পতিবার সকালে মৃত্যুবরণ করে। ময়না তদন্তের পর গতকাল বৃহষ্পতিবর বিকেল সাড়ে পাঁচটায় জানাজা শেষে তিরাইল কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

এ ব্যাপারে সরেজমিনে গেলে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, রুখসানা পারভীনের সাথে এক কলেজ ছাত্রের প্রেম ছিল বলে জানার পর রুখসানা পারভীনকে গত ২৮ অক্টোবর সকালে মারপিট করে তার স্বামী সাইফুল ইসলাম।

এ বিষয়ে জানতে চাইলে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্ত হয়েছে ও রাজশাহীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …