বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে বিদ্যালয় পরিস্কার পরিচ্ছন্ন করলেন স্কুল সভাপতি

বড়াইগ্রামে বিদ্যালয় পরিস্কার পরিচ্ছন্ন করলেন স্কুল সভাপতি

আবু মুসা (বড়াইগ্রাম থেকে)
নাটোরের বড়াইগ্রাম উপজেলার নিতাইনগরে শুকজাহান প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এনামুল হক (ভৃমি মন্ত্রণালয়ের হিসাব তত্বাবধায়ক) স্কুল প্রাঙ্গন পরিস্কার পরিচ্ছন্ন করেন। বৃহস্পতিবার সকল শিক্ষার্থী ও শিক্ষকদেরকে সাথে নিয়ে তিনি এই কর্মসূচি পালন করেন।

এনামুল হক বলেন, লেখাপড়া পাশাপাশি আমরা যদি আমাদের শিক্ষার্থীদের নিয়ে আমাদের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন করি তাহলে ডেঙ্গুসহ বিভিন্ন রোগ থেকে মুক্তি পাবো। তিনি আরও বলেন, আমি মাসে দুই -তিন দিন এসে এই স্কুলের পরিস্কার পরিচ্ছন্নতাসহ ছাত্র-ছাত্রীদের সাথে কথা বলবো এবং তাদের ঠিক মতো ক্লাস হয় কি না তার দিকে খেয়াল রাখবো।

নিতাইনগর শুকজাহান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক বলেন আমরা সকল শিক্ষক কর্মচারী ছাত্র-ছাত্রীদের প্রতি লেখাপড়া ভালো করার জন্য তাদের স্নেহ ভালোবাসা দিয়ে পড়াশুনা করে থাকি। স্কুল সভাপতি আমাদের সব সময় খোঁজ খবর নেন, স্কুলের সকল কাজে সরকারী অনুদানসহ নিজের কাছ থেকে ব্যয় করেন। আর এই পরিস্কার পরিচর্যা কাজ সপ্তাহে অব্যহত থাকবে। এই সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সাইফুর রহমান, সাংবাদিক আবু মুসা প্রমুখ।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …