নীড় পাতা / কৃষি / বড়াইগ্রামে কৃষি প্রণোদনা বিতরণ

বড়াইগ্রামে কৃষি প্রণোদনা বিতরণ

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে বড়াইগ্রামে কৃষি প্রণোদনা বিতরণ করা হয়েছে। উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০১৯-২০ অর্থ বছরে কৃষি প্রনোদনার আওতায় সরিষা, গম, ভুট্টা,তিল, পিয়াজ, শীতকালীন মুগ, গ্রীষ্মকালীন মুগ ও তিল ফসল উৎপাদনকারী ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত কর্মসূচির উদ্বোধন করেন সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা ইকবাল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা,  মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি উপজেলা উদ্ভিদ সংরক্ষন কর্মকর্ত মাহাতাব আলী বেগ প্রমূখ।

উপজেলা কৃষি কর্মকর্তা ইকবাল আহমেদ জানান, এবছর  রবি মৌসুমে গম, ভুট্টা, সরিষা, পেঁয়াজ, ও শীতকালীন মুগ চাষে সহায়তার অংশ হিসেবে ২ হাজার ৮৪০ জন কৃষককে বিনামূল্যে  বীজ, ও সার দেয়া শুরু করা হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুরে পুকুরপাড় থেকে কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়নের কুমারখালী উত্তরপাড়া এলাকায় আব্বাস আলীর ছেলে আব্দুল লতিফ (৩৯) …

Leave a Reply

Your email address will not be published.