সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে এক ওএমএস ডিলারের লাইসেন্স বাতিল

বড়াইগ্রামে এক ওএমএস ডিলারের লাইসেন্স বাতিল

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে খাদ্যবান্ধব ওএমএস চাল (১০ টাকা কেজি)  বিক্রিতে অনিয়মের অভিযোগে গোপাল চন্দ্র নামে এক ডিলারের লাইসেন্স বাতিল এবং সহযোগির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন ইউএনও আনোয়ার পারভেজ।

অভিযুক্ত ওএমএস ডিলার গোপাল চন্দ্র উপজেলার জোনাইল ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের বাসিন্দা এবং তার সহযোগি ফারুক হোসেন একই ইউনিয়নের চৌমুহান গ্রামের বাসিন্দা। উপজেলা খাদ্য অফিস সুত্রে জানা যায়, খাদ্যবান্ধব ওএমএস ডিলার গোপালচন্দ্র দীর্ঘদিন থেকে কিছু গ্রাহেকর সাথে প্রতারণা করে তাদের কার্ডের বিপরিতে স্বাক্ষর নিলেও চাল দিচ্ছিলেন না।

পরে চৌমুহান গ্রামের ৬জন কার্ডধারী  আশরাফুল ইসলাম, ভুট্টু মিয়া, সাবেরণ বেগম, রাশেদা বেগম, জালাল উদ্দিন ও জাহিদ হোসেন লিখিত ভাবে বিষয়টি ইউএনও আনোয়ার পারভেজকে জানান।

অভিযোগ পেয়ে ইউএনও খাদ্য পরিদর্শক এবং খাদ্য বান্ধব কর্মসূচি উপজেলা কমিটির সদস্যদের দিয়ে তদন্ত করিয়ে সত্যতা পেয়ে ওই নির্দেশ দেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিকাশ কুমার বলেন, আমি বৃহস্পতিবার বদলী হয়ে গেছি তাই বিস্তারিত বলতে পারছি না। তবে গোপাল চন্দ্রের অনিয়মের বিষয়ে আমি অবগত হয়েছিলাম। তিনি বলেন,  নতুন অফিসার এসে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন।

আরও দেখুন

আবারো নাটোরে নগরমাতা উমা চৌধুরী জলি

নিজস্ব প্রতিবেদক: আবারো নাটোরে পৌরমাতা নির্বাচিত হলেন উমা চৌধুরী জলি। নাটোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ …