সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / নমুনা দিতে গিয়ে সাংবাদিকের মৃত্যু

নমুনা দিতে গিয়ে সাংবাদিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে লাইনে দাঁড়িয়ে অচেতন হয়ে পড়ে এক জ্যেষ্ঠ সাংবাদিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই সাংবাদিকের নাম ওয়াসিউর রহমান (৬২)। তিনি স্থানীয় পত্রিকা দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক ছিলেন।

পরিবার ও এলাকাবাসী সূত্র জানায়, সম্প্রতি ওয়াসিউর রহমানের পরিবারের এক সদস্য নমুনা পরীক্ষায় করোনা ‘পজিটিভ’ হন। তাই সন্দেহ থেকে পরীক্ষার জন্য নমুনা দিতে তিনি হাসপাতালে গিয়ে লাইনে দাঁড়ান। সেখানে আকস্মিকভাবে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওয়াসিউর। পরে তাঁর মৃত্যু হয়।

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক আবদুল ওয়াদুদ বলেন, করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে ওয়াসিউর রহমান সকালের দিকে লাইনে দাঁড়িয়েছিলেন। এ সময় উচ্চ রক্তচাপের সমস্যা বেড়ে গেলে অসুস্থ হয়ে পড়েন।

বিষয়টি প্রেসক্লাবের সভাপতির মাধ্যমে জানতে পারেন তাঁরা। তাঁকে চার নম্বর কাউন্টারে ডেকে নমুনা সংগ্রহের জন্য একজন কর্মচারীকে পাঠানো হয়। কিন্তু ততক্ষণে তিনি অচেতন হয়ে পড়েন। দ্রুত তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এর কিছুক্ষণের মধ্যে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে তিনি মারা যান। পরে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়।

আরও দেখুন

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে জিন্নাহর ফরম উত্তোলন

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ …