নীড় পাতা / টপ স্টোরিজ / প্রাক্তন জেলা ও দায়রা জজ দিপ্রমান সরকারের পরলোক গমন

প্রাক্তন জেলা ও দায়রা জজ দিপ্রমান সরকারের পরলোক গমন

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের অবসর প্রাপ্ত জেলা ও দায়রা জজ ও টিআইবি পরিচালিত সচেতন নাগরিক কমিটির (নাটোর শাখার) সদস্য দিপ্রমান সরকার দিপু (৬৫) পরলোক গমন করেছেন। আজ শনিবার সকাল ৮ টার দিকে রাজশাহী বরেন্দ্র মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন (দিব্যান লোকান স্ব-গচ্ছতু)।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। নাটোর শহরের উপর বাজার এলাকার বিশিষ্ট মুক্তিযোদ্ধা প্রয়াত গুরুদাস সরকারের প্রথম ছেলে দিপ্রমান সরকার বেশ কিছুদিন থেকে নানারকম অসুস্থতায় ভুগছিলেন। শনিবার বিকেল ৫ টার সময় প্রয়াত দিপ্রমান সরকারের শেষকৃত্য অনুষ্ঠান নাটোরের কাশিমপুর মহাশ্মশানে সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে টিআইবি’র নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান, টিআইবি পরিচালিত সচেতন নাগরিক কমিটির (নাটোর শাখার) সভাপতি রনেন রায়, সহ-সভাপতি বেগম হামিদা বানু ও সৈয়দ মুহম্মদ নাসিহ, সদস্য পরিতোষ অধিকারী, স্বজন সদস্য অ্যাডভোকেট খগেন রায়সহ সদস্যবৃন্দ ও টিআইবি কর্মকর্তাবৃন্দ প্রয়াত দিপ্রমা সরকারের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যবৃন্দের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …