নীড় পাতা / টপ স্টোরিজ / প্রাক্তন জেলা ও দায়রা জজ দিপ্রমান সরকারের পরলোক গমন

প্রাক্তন জেলা ও দায়রা জজ দিপ্রমান সরকারের পরলোক গমন

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের অবসর প্রাপ্ত জেলা ও দায়রা জজ ও টিআইবি পরিচালিত সচেতন নাগরিক কমিটির (নাটোর শাখার) সদস্য দিপ্রমান সরকার দিপু (৬৫) পরলোক গমন করেছেন। আজ শনিবার সকাল ৮ টার দিকে রাজশাহী বরেন্দ্র মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন (দিব্যান লোকান স্ব-গচ্ছতু)।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। নাটোর শহরের উপর বাজার এলাকার বিশিষ্ট মুক্তিযোদ্ধা প্রয়াত গুরুদাস সরকারের প্রথম ছেলে দিপ্রমান সরকার বেশ কিছুদিন থেকে নানারকম অসুস্থতায় ভুগছিলেন। শনিবার বিকেল ৫ টার সময় প্রয়াত দিপ্রমান সরকারের শেষকৃত্য অনুষ্ঠান নাটোরের কাশিমপুর মহাশ্মশানে সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে টিআইবি’র নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান, টিআইবি পরিচালিত সচেতন নাগরিক কমিটির (নাটোর শাখার) সভাপতি রনেন রায়, সহ-সভাপতি বেগম হামিদা বানু ও সৈয়দ মুহম্মদ নাসিহ, সদস্য পরিতোষ অধিকারী, স্বজন সদস্য অ্যাডভোকেট খগেন রায়সহ সদস্যবৃন্দ ও টিআইবি কর্মকর্তাবৃন্দ প্রয়াত দিপ্রমা সরকারের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যবৃন্দের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …