বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জাতীয় / প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে গেছে: বস্ত্রমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে গেছে: বস্ত্রমন্ত্রী

বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেছে। বর্তমান সরকারের আমলে দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের পথ প্রদর্শক, তার দেখানো পথে কাজ করেই আমারা দেশকে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।  

রবিবার (২৮ জুলাই) দুপুরে রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ে ২০১৯-২০২০ অর্থবছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন,তারাবো পৌরসভার উন্নয়নে সব ধরনের সহযোগিতা দেওয়া হবে।

অনুষ্ঠানে তারাবো পৌরসভার ২০১৯-২০ অর্থবছরের রাজস্ব ও উন্নয়নসহ মোট ১২৫ কোটি ৩৮ লাখ ৭০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র হাসিনা গাজী। এর মধ্যে রাজস্ব আয় ধরা হয়েছে ২১ কোটি ৮৫ লাখ ৭০ হাজার টাকা, রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১০ কোটি ৩ লাখ ৭৫ হাজার টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে ১১৪ কোটি ৭৮ লাখ টাকা, উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ১১৪ কোটি ৫০ লাখ টাকা।
মন্ত্রী গাজী তার বক্তব্যে বলেন, ‘এবারের বাজেটে তারাবো পৌরসভার উন্নয়নকেই প্রাধান্য দেওয়া হয়েছে। ২০১৯-২০২০ অর্থবছর হবে তারাবো পৌরবাসীর ভাগ্য উন্নয়নের বছর। ২০১৯-২০২০ অর্থবছর হবে উন্নয়নের বছর, অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের রোল মডেল হবে তারাবো পৌরসভা, ইনশাল্লাহ।

আরও দেখুন

চাহিদা মিটিয়েও দেশে উদ্বৃত্ত থাকবে কোরবানির পশু

নিউজ ডেস্ক:আসন্ন পবিত্র ঈদুল আজহায় দেশি গরুতেই কোরবানির চাহিদা মিটবে। সোয়া এক কোটি পশু কোরবানির …