নীড় পাতা / জেলা জুড়ে / প্রধানমন্ত্রীর দেয়া বাড়ি পেয়ে আনন্দে আপ্লুত আয়রুন বিবি

প্রধানমন্ত্রীর দেয়া বাড়ি পেয়ে আনন্দে আপ্লুত আয়রুন বিবি

নিজস্ব প্রতিবেদকঃ
প্রধানমন্ত্রীর দেয়া বাড়ি পেয়ে আনন্দে আপ্লুত নাটোর সদরের জয়নগর গ্ৰামের আয়রুন বিবি। মঙ্গলবার বিকেলে এই বাড়ি আনুষ্ঠানিকভাবে আয়রুন বিবির কাছে হস্তান্তর করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। এ সময় তার সাথে ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার বানু, জেলা ত্রাণ কর্মকর্তা আলাউদ্দিন আলী, হরিশপুর ইউনিয়নের চেয়ারম্যান ওসমান গণি ভূঁইয়া প্রমুখ।

উল্লেখ্য, এর আগে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী নাটোর সদরে ২১ টি সহ সারাদেশে এরকম ঘর উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর অবদান টিআর-কাবিটা কর্মসূচির আওতায় ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সহায়তায় দূর্যোগ সহনীয় বাসগৃহ পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান আয়রুন বিবি। আবেগাপ্লুত আয়রুন বিবি জেলা প্রশাসককে তার বাড়িতে যাওয়ার দাওয়াত দেন। সে দাওয়াতে তার বাড়িতে নতুন কাপড় ও মিষ্টি নিয়ে তার আনন্দ দেখতে যান জেলা প্রশাসক।

আয়রুন বিবি তার অনুভূতি ব্যক্ত করে বলেন, শেখ হাসিনাকে আল্লাহ দীর্ঘায়ু দান করেন। আমি ডিসি স্যারকে দাওয়াত দিয়েছি। তিনি যে আমার বাড়িতে আসবেন এটা আমি ভাবতেও পারিনি।

দাওয়াতের ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ জানান, গ্রামের মানুষের কাছে প্রশাসনের কর্মকর্তারা ছিলেন প্রভুর মতো। তাই তাদের কাছে যাওয়ার কথা, তাদের দাওয়াত দেয়ার কথা তারা কখনো ভাবতেই পারেননা। এখন প্রশাসনের কর্মকর্তারা এই জনগণের দোরগোড়ায় গিয়ে তাদের সমস্যার কথা শোনেন। আমি আয়রুন বিবির দাওয়াতে তার বাড়িতে গেছি। তার আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে। আমাকে কাছে পেয়ে আয়রুন বিবি আবেগ আপ্লুত হয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান সে সঙ্গে আমাকেও ধন্যবাদ জানান।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …