বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / প্রতিবন্ধী-দুঃস্থদের পাশে গুরুদাসপুর পুলিশ

প্রতিবন্ধী-দুঃস্থদের পাশে গুরুদাসপুর পুলিশ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ

প্রাণঘাতী করোনার প্রভাবে নাটোরের গুরুদাসপুরে ঘরবন্দি মানুষের দিন কাটছে আতঙ্ক আর উৎকণ্ঠায়। এমন সময় উপজেলার নাজিরপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী বঞ্চিত প্রতিবন্ধী ও খেটে খাওয়া দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে তাদের পাশে দাঁড়িয়েছেন গুরুদাসপুর থানা পুলিশ।

মঙ্গলবার উপজেলার নাজিরপুর ইউনিয়নের চন্দ্রপুর উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গুরুদাসপুর-সিংড়া থানার সার্কেল এ এসপি জামিল আকতার।

এছাড়াও গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় শতাধিক প্রতিবন্ধী দুস্থ নারী-পুরুষের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি আলু ১ কেজি ডাল বিতরণ করা হয়। এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে থানা পুলিশের নিজস্ব অর্থায়নে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ বলেন, করোনার কারণে ঘরবন্দি প্রতিবন্ধী এসব কর্মহীন অসহায় মানুষরা খাদ্য সামগ্রী থেকে বঞ্চিত ছিল। যার কারণে কোন মানুষ যাতে না খেয়ে না থাকে সেটি নিশ্চিত করতে প্রতিবন্ধী ও খেটে খাওয়া দুস্থ-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় তিনি সবাইকে প্রশাসনের নির্দেশ মেনে ঘরে থাকার পরামর্শ দেন।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …