রবিবার , জানুয়ারি ২৩ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / পোস্টারে অগ্নিসংযোগ ঘটনায় আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

পোস্টারে অগ্নিসংযোগ ঘটনায় আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
আগামী ৫ই জানুয়ারী নাটোরের গুরুদাসপুরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধারাবারিষা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর পোস্টারে অগ্নিসংযোগ ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে আ.লীগ মনোনিত নৌকা প্রার্থী ও আ.লীগের বিদ্রোহী স্বতন্ত্র ঘোড়ার প্রার্থীর বিরুদ্ধে। আজ দুপুরে স্বতন্ত্র প্রার্থীর আনিত অভিযোগ মিথ্যা ও অপপ্রচার বিরুদ্ধে আ.লীগ মনোনিত নৌকার প্রার্থী নিজ বাসভবনে ওই সংবাদ সম্মেলন হয়। অপরদিকে বিকালে নয়াবাজারে আ.লীগ প্রার্থীর প্রভাব প্রচারণায় বাধা ও পোস্টারেও অগ্নিসংযোগের বিচার চেয়ে স্বতন্ত্র ঘোড়ার প্রার্থীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নৌকার প্রার্থী বলেন, বিগত ১০বছর যাবত নৌকার প্রতিক নিয়ে চেয়ারম্যান হয়ে এলাকার উন্নয়ন ও জনগনে খেতমতে কাজ করে আসছি। এবারেও নৌকার প্রার্থী হয়ে নির্বাচন করছি। স্বতন্ত্র প্রার্থী আমার জনপ্রিয়তা ও বিজয় সুনিশ্চিত জেনে ঈষান্বিত হয়ে নিজেদের পোস্টার নিজেরাই গতরাতে অগ্নিসংযোগ দিয়ে মিথ্যা অপ্রচার চালানোর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি ও আমার কোন কর্মী এই ঘটনার সাথে জড়িত নয়। এসময় আ.লীগের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে আ.লীগের মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী স্বতন্ত্র ঘোড়া প্রাথী বলেন, চেয়ারম্যান প্রার্থী সে ও আমি। জনগণের ভোটে চেয়ারম্যান নিশ্চিত হবে। পরাজয় নিশ্চিত জেনে ও জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে আ.লীগ মনোনিত নৌকার প্রার্থী আব্দুল মতিন তার কর্মীদের দিয়ে গভীর রাতে আমার পোস্টারে অগ্নিসংযোগ ও তার কর্মীদের ভয়ভীতি দেখানো হচ্ছে। আ.লীগ প্রার্থীর এই জুলুম ও অন্যায়ের বিচার চাই স্থানীয় প্রশাসনের নিকট।

আরও দেখুন

বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিসে সভাপতি ও সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে দলিল …