শুক্রবার , অক্টোবর ৭ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় সচেতনতামূলক কর্মসূচীতে রাজশাহীর পুলিশ সুপার

পুঠিয়ায় সচেতনতামূলক কর্মসূচীতে রাজশাহীর পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া
রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে ছেলেধরা গুজব বিরোধী সচেতনতামূলক কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টার সময় রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে পুঠিয়া থানাধীন পি এন সরকারি উচ্চ বিদ্যালয় এবং বেলা ১১.৪৫ মিনিটে পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ছেলেধরা গুজব বিরোধী সচেতনতামূলক কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুটি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, (বিপিএম, পিপিএম)। এ সময় বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এক শ্রেণীর মানুষ সম্প্রতি পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে এ ধরনের গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে ও দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে। এর ফলে ছেলেধরা সন্দেহে অনেকে গণপিটুনির শিকার হচ্ছেন এবং সাধারণ জনতা আইন নিজের হাতে তুলে নিচ্ছেন।

এ বিষয়ে সচেতন করার উদ্দেশ্যে রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান সমূহে সচেতনতামূলক কর্মসূচী হাতে নেয়া হয়েছে।

পুলিশ সুপার শিক্ষা প্রতিষ্ঠান দুটিতে শিক্ষার্থীদের সাথে জাতীয় সংগীত পরিবেশনে অংশ নেন। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন ছেলেধরা গুজবে কেউ কান দিবেন না। ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। কারো আচরণ ছেলেধরা হিসেবে সন্দেহজনক হলে বিষয়টি তাৎক্ষণিক পুলিশ প্রশাসনকে অবহিত করুন।

পাশাপাশি শিক্ষার্থীদের দেশপ্রেমিক ও সুনাগরিক হওয়ার আহবান জানান। মাদক থেকে দূরে থাকতে হবে এবং ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে শিক্ষার্থীদের নেতৃত্বের বিকাশ ঘটাতে হবে বলেও উল্লেখ করেন রাজশাহীর পুলিশ সুপার।

আরও দেখুন

ঈশ্বরদীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:ঈশ্বরদীর  মুলাডুলী ইউনিয়নের নিকরহাটা গ্রামে  রায়হান মোল্লা (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ …