বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক আহত

পুঠিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক আহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী রাজশাহীর পুঠিয়ায় দুই ট্রাকেকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক দু’টির দুই জন চালক গুরুতর আহত হয়েছেন। রোববার বেলা ২টার দিকে পুঠিয়া পৌর সদরে অবস্থিত বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন পুঠিয়া-আড়ানী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে তাৎক্ষনিকভাবে আহতদের উদ্ধার করে দমকল বাহিনীর সদস্যরা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদিকে দুর্ঘটনা কবলিত ট্রাক দুটিকে আটক করে থানায় নিয়ে এসেছে পুলিশ। আহত চালকরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসিন্দা সাবের হোসেনের ছেলে সুইট (২৪) এবং রাজশাহী মহানগরীর মতিহার শ্যামপুর এলাকার বাসিন্দা সোহরাব হোসেনের ছেলে শাহেদ(২৯)। তারা দু’জনই দুই ট্রাকের চালক ছিলেন বলে নিশ্চিত করেছেন পুঠিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কার্যালয়ের লিডার মোজাহার আলী।

পুঠিয়া সদর থেকে ছেড়ে আসা আড়ানীমুখী একটি ট্রাক (ঢাকা মেট্রোঃ ট-১১-৬৬৯৩) পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয় পার হলে চলন্ত অবস্থায় ট্রাকটির সামনের চাকা বিকল হয়ে যায়। এসময় চালক ট্রাকটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে আড়ানী থেকে ছেড়ে আসা বিপরীতগামী আশা এন্টার প্রাইজ নামের ট্রাকের সঙ্গে (ঢাকা মেট্রো-ট ২২-৭৮৩২ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাক চালক চাপা খেয়ে আহত হন। হাসপতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন, তাদের অবস্থা আপাতত আশঙ্কামুক্ত। তবে দু’জনেরই শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ণ রয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, আপাতত দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে তিন জনকে এক বছর করে কারাদন্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তিন জনকে এক বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার সন্ধ্যায় …