বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / টপ স্টোরিজ / পুঠিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে দেয়া ফেসবুক স্ট্যাটাসের প্রতিবাদ

পুঠিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে দেয়া ফেসবুক স্ট্যাটাসের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়াঃ

রাজশহীর পুঠিয়ায় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস শেয়ার করা হয়। তবে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের মেম্বাররা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। গত ৪ মে ভালুকগাছি ইউনিয়ন পরিষদের নিজস্ব প্যাডে ১২ জন ইউপি সদস্য সাক্ষরিত একটি পত্রে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। পরে প্রতিবাদের পত্রটি সাংবাদিকদের কাছে প্রেরন করা হয়েছে।

প্রতিবাদের পত্র সুত্রে জানা গেছে, ভালুকগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাকবীর হাসানের সঙ্গে মেম্বারদের ভুল বুঝাবুঝি হয়। তবে গত ১ মে ইউনিয়ন পরিষদে বসে সে ভুলের অবসানও ঘটেছে। যদিও কি নিয়ে ভুল বুঝাবুঝি হয়েছে সে বিষয়টি পত্রে উল্লেখ্য করা হয়নি।

সুত্র মতে, গত ৩ মে সন্ধ্যায় চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে কয়েকটি ফেসবুক আইডিতে একটি পোষ্ট শেয়ার করা হয়েছে। “চেয়ারম্যানের ওপর ইউপি সদস্যদের অনাস্থা” শিরোনামে বিস্তর অভিযোগটি তাদের দৃষ্টিগোচর হলে গত ৪ মে ইউনিয়ন পরিষদের নিজস্ব প্যাডে অভিযোগটি ভিত্তিহীন দাবী করে ইউপি সদস্যরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ ব্যপারে ইউপি চেয়ারম্যান তাকবীর হাসান বলেন, সামাজিকভাবে ও রাজনৈতিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করতে এমন মিথ্যা ও কাল্পনিক অভিযোগ তোলা হয়েছে। যার প্রতিবাদ জানিয়েছে আমার মেম্বাররা। এখন মেম্বাররা যদি চায় তাহলে স্ট্যাটাস দাতাদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলাও করতে পারে।

এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওলিউজ্জামান বলেন, এ ধরনের কোন অভিযোগ আমার কাছে আসেনি যদি লিখিত অভিযোগ আসে তাহলে তদন্ত করে দেখা হবে।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …