নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ার মোল্লাপাড়া হাটে অবৈধ স্থাপনা নির্মাণ করায় ১ জনের কারাদণ্ড

পুঠিয়ার মোল্লাপাড়া হাটে অবৈধ স্থাপনা নির্মাণ করায় ১ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়াঃ
পুঠিয়া উপজেলার মোল¬াপাড়া হাটে অবৈধ স্থাপনা তৈরী বন্ধে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। উক্ত অভিযান পরিচালনা করেন পুঠিয়া সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোছাঃ রুমানা আফরোজ।

আজ শুক্রবার সকালে অবৈধভাবে মোল¬াপাড়া হাটের সরকারী জমিতে স্থাপনা নির্মাণের সময় ঘটনাস্থলে স্থাপনা তৈরীকারী পুঠিয়া উপজেলার খোকসা গ্রামের আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনকে আটক করেন। পরে তাকে অবৈধ স্থাপনা অপসারণ করতে বলা হলে, আইনত বাধ্য হওয়া সত্বেও তিনি অবৈধ স্থাপনা অপসারণ না করে ইচ্ছাকৃতভাবে দায়িত্বপ্রাপÍ সরকারী কর্মকর্তাকে অসহযোগিতা করার অপরাধে বাংলাদেশ দন্ডবিধি ১৮৬০ এর সংশি¬ষ্ট ধারায় তাকে ৩ দিনের বিনাশ্রম করাদন্ড প্রদান করা হয়। পরবর্তীতে নির্মিতব্য অবৈধ স্থাপনা অপসারণ করা হয়।

উক্ত হাট সহ অন্যান্য সকল হাটে ইতিপূর্বে নির্মিত অবৈধ স্থাপনা সমূহ খুব শীঘ্রই উচ্ছেদ করা হবে ও অবৈধ স্থাপনা নির্মাণকারী সকলকে আইনের আওতায় আনা হবে বলে জানান সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোছাঃ রুমানা আফরোজ।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …