বুধবার , জানুয়ারি ২৬ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়া হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতির খাদ্য সামগ্রী বিতরণ

পুঠিয়া হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতির খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়াঃ
রাজশাহীর পুঠিয়া হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতি খাদ্য সামগ্রী বিতরণ করেছে। শুক্রবার সকাল থেকে রাত্রি পর্যন্ত এই খাদ্যসামগ্রী বিভিন্ন বাড়িতে পৌঁছে দেয়া হয়।

সারাদিনে ১৫০ টি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। বিভিন্ন সরকারি- বেসরকারি সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন নিম্নবিত্ত, আয়-রোজগারহীন দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন।

তাদেরই মতো পুঠিয়া হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতি বিভিন্ন স্থানে দরিদ্র অসচ্ছল আয়-রোজগার হীন মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেয়।

এবার দ্বিতীয় দফায় নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে বলে জানান, সমিতির সাধারণ সম্পাদক পল্লব সেনগুপ্ত। তিনি আরো জানান, উদ্যোগ নিলে বাস্তবায়ন করা যায়- যদি ইচ্ছা থাকে । তাই ভাবনা অনুযায়ী নিম্ন মধ্য বিত্তের দূয়ারে সাধ্য ও সামর্থ্য মত পৌঁছে দিয়েছি সৌজন্য উপহার ( আটা, চিনি আর সুজি)।

পাশাপাশি সমাজের অসচ্ছল পরিবার গুলোও বাদ যায়নি এই সহায়তা থেকে। এই খাদ্য সহায়তা দেওয়ার প্রচেষ্টা বাস্তবায়নে সাথে থেকে শ্রম দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, সংগঠনের সদস্য নিরেন, বিরেন, বিদ্যুৎ, কাজল, সুমন ও প্রদীপকে। সামর্থমতো ভবিষ্যতেও এসব মানুষের পাশে থাকার কথা তিনি জানান।

আরও দেখুন

নলডাঙ্গায় মাদক সেবন করা অবস্থায় দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:নাটোরের নলডাঙ্গায় অবৈধ মাদকদ্রব্য, গাঁজা ও চুয়ানি সেবনের অপরাধে দুই মাদকসেবিকে  আটক করে …