নীড় পাতা / আইন-আদালত / পুঠিয়ায় সাবেক ছাত্রলীগ নেতার উপর হামলা

পুঠিয়ায় সাবেক ছাত্রলীগ নেতার উপর হামলা

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক নেতার উপরে হামলার ঘটনায় ঘটেছে। রোববার রাত নয়টার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর বাজারের রেললাইনের কাছে এ হামলার ঘটনা ঘটে। আহত মাজেদুর রহমান নয়ন। তিনি রাজশাহী জেলা ছাত্রলীগের শাখার সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

আহতের চাচাতো বড়ভাই মুরাদ হোসেন জানান, বেলপুকুর বাজার থেকে নয়ন নিজ বাসায় যাচ্ছিলো। বেলপুকুর বাজারের রেললাইনের সামনে আসলে বর্তমান ইউপি চেয়ারম্যানের নেতৃত্ব তার ছেলে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনুজ্জামানসহ ১০-১২ জন হামলা চালায়। হাতুড়ি ও চাইনিজ কুড়াল দিয়ে তাকে আঘাত করতে থাকলে বাজারের লোকজন তাকে উদ্ধার করে।পরে পুলিশ গিয়ে নয়নকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে বেলপুকুরিয়া (আরএমপি) থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, বেশকিছু দিন আগে চেয়ারম্যানের ছেলে সুমনের সাথে আওয়ামী লীগের অন্য গ্রুপের কথা-কাটাকাটি হয়। আজ রেলগেটের সামনে নয়নকে রড দিয়ে মাথায় আঘাত করে। তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বতর্মানে অত্র এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …