বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় একদল তরুণীর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

পুঠিয়ায় একদল তরুণীর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়াঃ

রাজশাহীর পুঠিয়ায় তরুণীর ছাত্রীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। তারা সবাই পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক এবং বর্তমান ছাত্রী।

মঙ্গলবার সকালে তারা করোনা কালে কর্ম হারানো আয়-রোজগার হীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান। আরো উপস্থিত ছিলেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম, বিদ্যালয়ের সভাপতি আহসানুল হক মাসুদ, প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, সহকারী প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম মিন্টু প্রমূখ। এই ছোট্ট শিক্ষার্থীরা তাদের শিক্ষক পল্লব কুমার সেনগুপ্ত এর সহযোগিতা নিয়ে একে অপরের সঙ্গে যোগাযোগ করে যে যার মত সামর্থ্য অনুযায়ী টাকা দিয়ে একটি তহবিল গঠন করে। এই কর্মযজ্ঞে সহায়তা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আহসানুল হক মাসুদ।

রচিত হলো একটি অধ্যায়। এর মধ্যে যারা অগ্রণী ভূমিকা পালন করেছে তারা হলো প্রমি, আশা, জিনাত, মিথী, অরোরা, শিমু, প্রিতু, ঝুমু, সাদিয়া, লিনাত, মায়া ও একান্ত। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এবং নিজেও অংশগ্রহণ করে উৎসাহ যুগিয়েছেন বলে জানান বিদ্যালয়ের শিক্ষক পল্লব সেনগুপ্ত।

বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা জানান, সরকারের ন্যায় বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানের পাশাপাশি আমরাও যদি অংশগ্রহণ করতে পারি তাহলে নিজেকে ধন্য মনে করব।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …