নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / পাওনা ২০০ টাকা চাওয়ায় কৃষককে কুপিয়ে জখম

পাওনা ২০০ টাকা চাওয়ায় কৃষককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
গুরুদাসপুর উপজেলায় পাওনা ২০০ টাকা চাওয়ায় কৃষক আলমকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার দুপুরে উপজেলার চক-কান্তপুর এলাকায় ওই ঘটনা ঘটে। কৃষক আলম উপজেলার চাপিলা ইউনিয়নের চক-কান্তপুর এলাকার মো. সামসুল প্রাং এর ছেলে। অভিযুক্ত জুয়েল রানা একই এলাকার মো. আফসার হোসেনের ছেলে।

আহত কৃষক আলম জানান, ৭ মাস আগে প্রতিবেশী জুয়েল রানা তার কাছ থেকে ২০০ টাকা ধার নেয়। আজ দেই, কাল দেই করে সাত মাস ধরে ঘোরাচ্ছিল তাকে। সর্বশেষ মঙ্গলবার দুপুরে তার পাওনা ২০০ টাকা জুয়েলের কাছে চাইলে কৃষক আলমের ওপর হাসুয়া নিয়ে অতর্কিত হামলা চালায় প্রতিবেশী জুয়েল। জুয়েলের হাতে থাকা হাসুয়া দিয়ে কৃষক আলমের মাথায় একটি সজোরে আঘাত করে এবং পিঠে আরেকটি আঘাত করে। পিঠের আঘাত গুরুত্বর না হলেউ মাথায় ব্যপক ভাবে জখম হয়েছে। এক পর্যায় কৃষক আলমের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. রবিউল করিম শান্ত জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য পর্যবেক্ষনে রাখা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম জানান, এখনও পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও দেখুন

নিখোঁজের দুই বছর পর এক যুবকের মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের দুই বছর পর মফিজুল ইসলাম নামে এক যুবককে খুনের ঘটনা …